Headlines



gazitv2

w41j

gazitv

Thursday, November 20, 2014

টাকা পাওয়ার পর রানী- বনশ্রী

ঢাকা: রানী সরকার এবং বনশ্রী দু’জনার জন্য এক
স্বপ্নময় দিন ছিল ১৯ নভেম্বর। যেন এক নতুন
জীবন পেলেন তারা। আর্থিক সংকটের
চরমে যখন তাদের জীবন বিষিয়ে উঠছিল
প্রতিনিয়ত। ক্রমশ আশাহীন হয়ে পরছিলেন তারা।
ছেড়ে দিয়েছিলেন জীবনের সকল স্বাদ আর
আনন্দ। ঠিক সেই মুহূর্তে বাংলাদেশের
প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেন তাদের জন্য
শান্তির দূত হয়ে হাজির হলেন। নতুন এক জীবন
দিলেন তাদের।
১৯ নভেম্বর প্রধানমন্ত্রীর কাছ থেকে ২০
লাখ টাকার আর্থিক সহায়তা পাওয়ার পর এ দুই
অভিনেত্রীর বর্তমান চিত্রটা কেমন। সেই খবর
জানতেই বাংলামেইল হাজির হয়েছিল তাদের কাছে।
দেখা গেল, ২০ লাখ টাকা পাওয়ার
আনন্দটা পুরোপুরি উপভোগ করতে পারছেন
না রানী সরকার।
তিনি বর্তমানে হাসপাতালে ভর্তি আছেন। ২০
নভেম্বর ঢাকার একটি হাসপাতালেই বাংলামেইলের
সঙ্গে কথা হয় তার। তিনি বলেন, ‘খুব
খুশি হয়েছি বাবা টাকা পেয়ে। এই আনন্দের
অনুভূতি প্রকাশ করা যাবে না। কিন্তু আমার কপালই
খারাপ। এখন এই দেখ হাসপাতালে ভর্তি।
তোমাকে অনেক ধন্যবাদ বাবা। তোমার
বাংলামেইলকেও। তোমারা আমার খোঁজ খবর সব
সময় রেখেছো। প্রধানমন্ত্রীর জন্য আমার
অন্তর থেকে দোয়া রইলো।’
হাসপাতালের ডাক্তারের সঙ্গে কথা বলে জানা যায়
রানী সরকারের পিত্ত থলিতে পাথর হয়েছে।
দুই তিনদিনের মধ্যে তার পিত্ত থলির পাথর
অস্ত্রোপচারের মাধ্যমে বের করা হবে।
অন্যদিকে বেশ আনন্দেই আছেন বনশ্রী।
২০ নভেম্বর দুপুরে গিয়েছিলেন
একটি টেলিভিশনে সাক্ষাৎকার দিতে। কথা হয় এর
ফাঁকে। তিনি বাংলামেইলকে বলেন, ‘আপনারা আমার
ফুল মার্কেটে গিয়ে ছবি তুলে যে নিউজ
করেছিলেন। ঐ নিউজ করার পরই সবাই আবার আমার
সমস্যাটা নিয়ে নতুন করে ভাবতে থাকে।
আজকে আপনাদের জন্যই আমি প্রধানমন্ত্রীর
এই আর্থিক সহায়তা পেলাম।
প্রধানমন্ত্রী আমাকে নতুন জীবন
দিয়েছেন। আগে আমাকে সবাই ঘৃণা করতো।
আমার পরিবারের সবাই
আমাকে দূরে সরিয়ে দিয়েছিল। টাকা পাওয়ার
খবরে আমার এলাকার লোকজন অনেক
খুশি হয়েছে। আমাদের প্রধানমন্ত্রী যেন
দীর্ঘজীবী হোন। আমি তার জন্য অন্তর
থেকে দোয়া করছি। তিনি আমার
মেয়েকে উদ্বার করে দিবেন বলেও জানান।’
বনশ্রী আরো বলেন, ‘এখন এই
টাকা থেকে প্রতি মাসে আমি ২০ হাজার
করে টাকা পাবো। এই টাকা দিয়ে আমার আর আমার
ছেলের চলতে সমস্যা হবে না।
পাশাপাশি আপনাদের কল্যাণে আমি আবার
নাটকে অভিনয় করছি। সবাই
সহযোগিতা করলে আমি সুন্দর মত আমার
জীবনটা কাটিয়ে দিতে পারবো।’
প্রধানমন্ত্রী গত বুধবার সন্ধ্যায়
গণভবনে তাদের কাছে আর্থিক সহায়তার চেক
হস্তান্তর করেন। তবে তারা এই
টাকা একসঙ্গে পাবেন না। তাদের নামে ফিক্সড
ডিপোজিট করে রাখা হবে। এবং সেই টাকার মাসিক
মুনাফা পাবেন তারা।
বলা ভালো, গত ৬ অক্টোবর বাংলামেইলের
বিনোদন বিভাগে প্রকাশ হয়েছিল
অভিনেত্রী রানী সরকারের বর্তমান অসহায়
অবস্থা নিয়ে একটি বিশেষ প্রতিবেদন। ওই
প্রতিবেদন প্রকাশের পর অনেকেই
রানী সরকারের সহযোগিতায়
এগিয়ে এসেছিলেন।
এবং গত ২৭ অক্টোবর
অভিনেত্রী বনশ্রীকে নিয়ে আরো একটি বিশেষ
প্রতিবেদন প্রকাশ করা হয় এবং ওই
প্রতিবেদনে বনশ্রীর মানবেতর জীবনের
চিত্রও তুলে ধরা হয়েছিল। এরপর বনশ্রীর
সহযোগিতায়ও এগিয়ে এসেছিলেন অনেকে।
এবার এই দুই অসহায় অভিনেত্রীর সহযোগিতায়
এগিয়ে এলেন স্বয়ং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
* কোরবানির মাংস পাওয়ার অপেক্ষায় থাকেন রানী
* রাস্তায় ফুল বিক্রি করেন অভিনেত্রী বনশ্রী
* বাংলামেইলের সংবাদে রানী ও
বনশ্রী পেলেন প্রধানমন্ত্রীর অনুদান




No comments: