Headlines



gazitv2

w41j

gazitv

Wednesday, August 20, 2014

আপাতত ফিরছেন না পূর্ণিমা

স্বামী-সন্তান আর সংসার নিয়ে বেশ আছেন এখন
একসময়ের জনপ্রিয় চিত্রতারকা পূর্ণিমা। মাত্র
কিছুদিন আগে দেশবরেণ্য অভিনেত্রী ববিতা অভিনয়
থেকে চিরবিদায়ের কথা বলেছেন। এরপর অনেকের
খবরই পাওয়া গেছে। শাবনূর
অস্ট্রেলিয়া থেকে আসি আসি বলেও
আদৌ এদেশে চিরস্থায়ীভাবে আসবেন না। এমনটাই
আভাস পাওয়া যাচ্ছে। এদিকে কিছুদিন
আগে মা হওয়ার পর পুরোদস্তুর স্বামী-সংসার নিয়েই
ব্যস্ত আছেন পূর্ণিমা। মাঝে মিডিয়ায় চাউর হয়েছিল
যে, তিনি হয়তো আবারও ফিরবেন শোবিজে। বেশ
ক'জন চিত্রপরিচালক পূর্ণিমার শ্বশুরালয়ের
চৌকাঠও মাড়িয়েছেন। কিন্তু অবশেষে তারা সকলেই
খালি হাতে ফিরেছেন। কারণ আপাতত পূর্ণিমার
শোবিজে ফেরার কোনো ইচ্ছে নেই বলেই জানালেন
তিনি।
এদিকে সম্প্রতি ন্যান্সির আত্মহত্যার ঘটনার পর
পূর্ণিমার পরিবার থেকেও যেন আরও সাবধান
করে দেওয়া হচ্ছে তাকে। এ
প্রসঙ্গে পূর্ণিমা বলেন, 'মিডিয়ায় এখন আর আগের
সেই অবস্থা নেই। আর আমি চাই না আবার নিয়মিত
কাজ শুরু করে আমার
স্বামী পরিবারকে অশান্তিতে ভোগাই।
আমি কারো দোষ দিচ্ছি না, তবে এই
শোবিজে সহকর্মীরাই একে অপররের
জীবনকে বিষিয়ে ফেলে। পাশের কেউ শান্তিতে থাকুক
তা যেন কেউই চায় না।'
বর্তমানে সন্তানকে দেখভালের জন্যই সারাদিনের
সময় বরাদ্দ তার। এছাড়া ঘরের বাইরে বের হলেও
বোরকা পরে বেরিয়ে যান অবলীলায়। পূর্ণিমার
কাছে এ নিয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন, 'এই
বেশ ভালো আছি।' আবারও আসে ন্যান্সি প্রসঙ্গ।
পূর্ণিমা বলেন, 'আমি কোনোভাবেই ন্যান্সির
আত্মহত্যার চেষ্টাকে মেনে নিতে পারছি না।
আমি তো আমার এক সন্তানের মুখ চেয়ে হাজার কষ্ট
সয়ে যেতে পারব।
ন্যান্সি কী করে দুটি ফুটফুটে কন্যাকে ফেলে নিজেকে
দিকে ঠেলে দিল! এ খুবই অন্যায়। সত্যিই
আমি ন্যান্সির খবরে আঁতকে উঠেছি। ওর
সাথে আমার পরিচয় বা শখ্যতা নেই। তবে ওর গান
ভীষণ ভালো লাগে আমার।'

posted from Bloggeroid

No comments: