Headlines



gazitv2

w41j

gazitv

Sunday, July 6, 2014

‘আমি কোন ভুল করিনি’

ঢাকা: বিসিবির নির্দেশে দেশে ফিরেছেন ক্যারিবিয়ান
প্রিমিয়ার লিগে (সিপিএল)
খেলতে যাওয়া দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।
রোববার বেলা ১১টা ৩৬ মিনিটে হজরত শাহজালাল
আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি।
সাকিব এসময় বলেন, আকরাম খানের মৌখিক
অনুমতি নিয়ে আমি দেশ ছেড়েছিলাম। এটা একটা ভুল
বোঝাবুঝি। বিসিবির নির্দেশ পেয়ে সিপিএল না খেলেই
দেশে ফিরে এসেছি।
এ সময় তার বিরুদ্ধে আনা অভিযোগ খণ্ডন করে বক্তব্যও
দেন তিনি।
এর আগে শনিবার রাতে সাকিব টুইট করেন, ‘এখন
আমি বাংলাদেশে ফিরছি। দেশে ফিরে আমি আমার অবস্থান
পরিষ্কার করব ইনশাল্লাহ।’
প্রসঙ্গত, অনাপত্তিপত্র না নিয়ে ক্যারিবিয়ান প্রিমিয়ার
লিগে (সিপিএল) খেলতে লন্ডন যাওয়ার
কারণে সাকিবকে ফিরে আসার নির্দেশ দেয় বিসিবি।
তবে সিপিএল খেলতে না দিলে দেশের পক্ষে না খেলার
হুমকিও দেন সাকিব।
এ ঘটনার প্রতিক্রিয়ায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)
সভাপতি নাজমুল হাসান শনিবার সাংবাদিকদের বলেন,
সাকিবের এসব কর্মকাণ্ড আর সহ্য করা হবে না।

posted from Bloggeroid

No comments: