Headlines



gazitv2

w41j

gazitv

Friday, May 30, 2014

ববিকে অশালীন বললেন অপু বিশ্বাস

অভিনেত্রী অপু বিশ্বাস ও ইয়ামিন হক ববির
মধ্যে দ্বন্দ্বের কথা শোনা যাচ্ছিল বেশ কদিন
ধরেই৤ এবার ‘হিরো- দ্য সুপারস্টার’ সিনেমার সহ-
অভিনেত্রী ববির বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ
হেনে বসলেন অপু বিশ্বাস।
সম্প্রতি বিএফডিসিতে সিনেমাটির
শুটিং চলাকালে গ্লিটজের সঙ্গে আলাপচারিতায় এই
মন্তব্য করেন তিনি।
শাকিব-ববি জুটির সিনেমা ‘রাজত্ব’-তে ববি ‘বেশ
অশালীনভাবে নিজেকে মেলে ধরেছেন’ বলে মন্তব্য করেন
তিনি।
অপু বলেন, “এ
সিনেমাতে ববি যেভাবে নিজেকে মেলে ধরেছে তা কোনোভাবেই
একজন শীর্ষস্থানীয় অভিনেত্রীর উচিত নয়। পর্দায় তার
এমন উপস্থিতি ভীষণ বিব্রতকর। পরিবারের
সবাইকে নিয়ে এ সিনেমা দেখার মতো না।”
ববি অভিনীত আগের সিনেমাগুলোতেও ববি ‘বেশ
অশালীনভাবে’ নিজেকে উপস্থাপন করেছেন বলে মন্তব্য
করেন অপু।
তবে অপু বলেন ববির ‘খোলামেলাভাবে’ পর্দায় আসার মূল
দায় ‘রাজত্ব’ সিনেমার পরিচালক ইফতেখার চৌধুরীর
ওপরই বর্তায়৤
‘হিরো-দ্য সুপারস্টার’ সিনেমা থেকে ববিকে বাদ
দেওয়ার ব্যাপারে শাকিব খানকে কোনো পরামর্শ
দিয়েছিলেন কি না এমন প্রশ্ন উড়িয়ে দিয়ে অপু বলেন,
“প্রশ্নই আসে না। ববি তার চরিত্রটি করবে,
আমি আমারটি। আমার সঙ্গে তার চরিত্রের কোনো সংযোগ
নেই। ববি তার মতো করে শুটিং করবে। আমার
কোনো আপত্তি নেই।”
ববির সঙ্গে কোনো ব্যক্তিগত দ্বন্দ্ব নেই বলেও
দাবি করেন অপু।
এদিকে গ্লিটজের তরফ থেকে ববির
সঙ্গে কথা বলা হলে অপুর অভিযোগ
আমলে নিতে অস্বীকৃতি জানান তিনি৤
“কে কি বলল, তা নিয়ে বসে থাকলে কি আমার চলে?
আমি কিভাবে পর্দায় আসব সে তো পরিচালক জানে।
গল্পের প্রয়োজনে খোলামেলা হয়েছি। অপুর
ভালো লাগেনি তাতে কী! ‘রাজত্ব’ সিনেমাতে দর্শকের
সাড়া পেয়েছি প্রচুর।”
‘হিরো-দ্য সুপারস্টার’ সিনেমা থেকে বাদ
পড়া এবং অপুর সঙ্গে ব্যক্তিগত দ্বন্দ্ব
নিয়ে খবরগুলো ‘ভুয়া’ বলে দাবি করেন ববি।
img
ববি বলেন, “সিনেমাতে শাকিব, অপু ও আমার চরিত্র
সমান্তরালভাবে এগিয়েছে। শুধু
অপুকে নিয়ে বা আমাকে নিয়ে কাহিনি আবর্তিত হয়নি।
পরিচালক বদিউল আলম খোকন ও প্রযোজক শাকিব খান
জানেন দুই নায়িকাকে কিভাবে সমানভাবে উপস্থাপন
করবেন।”
ববি এখন মোহাম্মদ হোসেনের ‘আই ডোন্ট কেয়ার’
সিনেমাতে অভিনয় করছেন। তার বিপরীতে আছেন
বাপ্পী চৌধুরী। এটি বাপ্পী-ববি জুটির তৃতীয় সিনেমা।
জুটির প্রথম সিনেমা ‘ইঞ্চি ইঞ্চি প্রেম’ মুক্তি পায়
২০১৩ সালে।
অন্যদিকে অপু পিতৃবিয়োগের পর ধর্মীয় আচার পালন
শেষে ফের যোগ দিয়েছেন ‘হিরো -দ্য সুপারস্টারে’র
সেটে। সিনেমার ‘গুরুত্বপূর্ণ’ দৃশ্যগুলোর
শুটিং থাইল্যান্ডে হবে বলে জানিয়েছেন পরিচালক
খোকন।


Posted via Blogaway

No comments: