Headlines



gazitv2

w41j

gazitv

Saturday, June 14, 2014

সংবাদ সম্মেলন না বলা কথা বলবেন রুমির প্রথম স্ত্রী

বিনোদন ডেস্ক : সংগীতশিল্পী আরফিন রুমির সঙ্গে তার
প্রথম স্ত্রী লামিয়া ইসলাম অনন্যার সর্ম্পকের
টানাপোড়েন এখন আদালত পর্যন্ত গড়িয়েছে। এ
কারণে রোববার জাতীয় প্রেসক্লাবে একটি সংবাদ সম্মেলন
ডেকেছেন অনন্যা।
শুক্রবার বিভিন্ন সংবাদ মাধ্যমে একটি আমন্ত্রণপত্র
পাঠিয়েছেন অনন্যা, যেখানে তিনি লিখেছেন, ‘আমাদের
পারিবারিক জীবনে হঠাৎ করে নেমে আসা দুর্যোগ
সম্পর্কে আপনারা সবাই কমবেশি অবগত আছেন।
তবে,আমাদের জীবনে প্রতি মুহুর্তে ঘটে চলা ঘটনাপ্রবাহ
নিয়ে সাংবাদিক ভাইয়েরা বিভিন্ন সময়ে যোগাযোগ করলেও
পুরো বিষয়টি সম্পর্কে অনেকেরই স্পষ্ট ধারণা নেই। তাই
আগামী ১৫ জুন জাতীয় প্রেসক্লাবে একটি সংবাদ সম্মেলনের
আয়োজন করেছি।’
আমন্ত্রণপত্রটিতে আরো লেখা ছিলো, ‘সংবাদ সম্মেলনের
মাধ্যমে আমি আমার না বলা কথা, কি হচ্ছে আমার সঙ্গে,
কেমন আছি আমি ও আমার সন্তান এই বিষয়ে আপনাদের
মাধ্যমে সবাইকে জানাতে চাই।’
উল্লেখ্য,
সংগীতশিল্পী আরফিন
রুমির
সঙ্গে তার
প্রথম
স্ত্রী অনন্যার
চলমান
মামলার
পরবর্তী শুনানি আগামী ১৭
জুন।


Posted via BN24Hour

No comments: