Headlines



gazitv2

w41j

gazitv

Saturday, August 16, 2014

অপু শুধুই বান্ধবী, শীঘ্রই এক বিদেশিনী বিয়ে করছেন জানালেন শাকিব খান

বিনোদন ডেস্ক : বিয়ে নিয়ে মুখ খুললেন শীর্ষ নায়ক শাকিব
খান। এক বিদেশিনীকে বিয়ে করবেন তিনি। সম্প্রতি এমনটিই
জানালেন শাকিব। তাহলে অপু বিশ্বাসের কি হবে? এমন
প্রশ্নে মুচকি হেসে শাকিব বলেন, ও আমার ভালো বন্ধু। এর
বেশি কিছু নয়।সম্প্রতি একটি বেসরকারি টিভি চ্যানেলে এ
কথা জানান শাকিব।
এ অনুষ্ঠানেও এই শীর্ষ নায়কের কাছে প্রেম-
বিয়ে নিয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি যাকে বিয়ে করব
সে থাকে বিদেশে। পরিচয় হলো কিভাবে? এ প্রশ্নের
উত্তরে জানান, কবছর আগে শুটিংয়ে সেখানে তার
সঙ্গে পরিচয় হয় আমার। তবে কোন দেশ এবং পাত্রীর
পরিচয় জানাননি শাকিব।
শাকিবকে যখন বলা হয় আপনার জন্য এদেশের বহু
মেয়ে তীর্থের কাকের মতো অপেক্ষায় আছে, অথচ
বিয়ে করতে যাচ্ছেন বিদেশিনীকে। এতে এখানকার মেয়েদের
মন ভেঙে যাবে না? এর জবাবে শাকিব বলেন, ও
বিদেশে থাকলেও বাংলাদেশেরই মেয়ে। মানে প্রবাসী।
তাহলে অপুর কি হবে, জানতে চাইলে শাকিব
মুচকি হেসে বলেন, আরে ওতো আমার ভালো বন্ধু। প্রথম
প্রথম যখন সবাই অপুকে জড়িয়ে প্রেম-বিয়ের খবর
রটাতো তখন খুব রাগ হতো। কিন্তু পরে একজন বড়মাপের
তারকা আমাকে বোঝালেন স্টারদের নিয়েই তো গসিপ হয়।
এতে রাগ করার কিছু নেই। এরপর বিষয়টি নিয়ে শুধুই হাসি।
কখন বিয়ের ফুল ফুটছে? এ প্রশ্নের উত্তরে শাকিব বলেন,
কমপক্ষে দুবছর লাগবে। কারণ সবেমাত্র প্রযোজনায় এলাম।
নিজেকে গুছিয়ে নিতে এ সময়টা তো অবশ্যই দরকার।

posted from Bloggeroid

No comments: