Headlines



gazitv2

w41j

gazitv

Wednesday, September 10, 2014

দুই বাংলার এই দুই তারকা এবার একসঙ্গে জুটি

দুই দেশের দুই জনপ্রিয় তারকা যখন একসাথে হবেন
তখন আসলে কি হবে ভেবে দেখেছেন? তবে এই দুই
তারকার একজন টালিগঞ্জের নায়ক অঙ্কুশ আর
বাংলাদেশের নায়িকা মাহিয়া মাহি। দুই বাংলার এই দুই
তারকা এবার একসঙ্গে জুটি বেঁধে কাজ
করতে যাচ্ছেন।
দুই দেশের দুই তারকাকে নিয়ে কাজ
করা প্রসঙ্গে কলকাতা থেকে সংবাদ
মাধ্যমকে মোবাইলফোনে অশোক পাতি বলছিলেন,
‘অঙ্কুশের সঙ্গে তো আমার অনেক কাজ হয়েছে।
আমি মাহির অগ্নি সিনেমাটি দেখেছি। তার কাজ
আমার ভালো লেগেছে।’
প্রথমবার একসঙ্গে কাজ করার সুযোগ
পেয়ে রোমাঞ্চিত মাহি। তার অনুভূতি, ‘আমি খুব
খুশি। আবার কিছুটা ভয়ও পাচ্ছি। কেননা, নতুন
জায়গায় কাজ করতে হবে। চেষ্টা করব আত্মবিশ্বাস
নিয়ে ভালো কিছু করার।’
এদিকে কলকাতা থেকে অভিনেতা অঙ্কুশ
মোবাইলফোনে তার অনুভূতি জানিয়েছেন।
তিনি বলেছেন, ‘মাহির খুব বেশি কাজ আমি দেখিনি।
শুনেছি, মাহি বাংলাদেশের নতুন প্রজন্মের
ভালো অভিনেত্রী। অগ্নি ছবির কিছু ফুটেজ
আমি দেখেছি।

posted from Bloggeroid

No comments: