Headlines



gazitv2

w41j

gazitv

Friday, May 23, 2014

‘কেকেআর, তোমরা আমাকে মাত করে দিয়েছো’

স্পোর্টস ডেস্ক : কলকাতার ইডেন
গার্ডেনে রয়েল চ্যালেঞ্জার্স
ব্যাঙ্গালুরুকে বৃহস্পতিবার ৩০
রানে হারিয়ে টানা ছয় ম্যাচ জিতে শেষ
চারে জায়গা করে নিয়েছে শাহরুখের
কলকাতা নাইট রাইডার্স। নাইটদের এখন
লক্ষ্য পয়েন্ট টেবিলের শীর্ষ
দু’য়ে জায়গা করে নেয়া।
এদিকে দলের মালিক শাহরুখ খান
কেকেআরের সাফল্যে দারুণ উচ্ছ্বসিত।
ব্যস্ততার
কারণে মাঠে এসে খেলা দেখতে না পারলেও
নিয়মিতই খোঁজ রাখছেন দলের। প্লে অফ
নিশ্চিত করার পর খেলায়ারদের
প্রতি কৃতজ্ঞতা জানিয়ে টুইট করেন
কিং খান। বৃহস্পতিবার দলের জয় নিশ্চিত
হওয়ার সাথে সাথেই শাহরুখ এই টুইট করেন।
টুইটবার্তায় কিং খান বলেন, ‘মেয়ের জন্য
অনেক উপহার কিনেছিলাম… কিন্তু আমার
কেকেআর, তোমরা আমাকে মাত
করে দিয়েছো। আর আমার মেয়ের
কাছে তোমাদের দেয়া উপহারই
সবচেয়ে বেশি পছন্দ হয়েছে। ধন্যবাদ
ছেলেরা.. তোমাদের কাছে লক্ষ্ লক্ষ ঋণ
আমার।’


Posted via Blogaway

No comments: