Headlines



gazitv2

w41j

gazitv

Friday, June 13, 2014

জিতবে কে?

বিনোদন ডেস্ক : ঢালিউডের দুই শীর্ষ নায়ক
শাকিব খান ও অনন্ত এবারের
ঈদে মহাযুদ্ধে অবতীর্ণ হচ্ছেন। দর্শকের প্রশ্ন_
এই মহাযুদ্ধে জিতবে কে?
গত ঈদে দুজনেরই অভিনীত ছবি মুক্তি পেয়েছিল।
আর এবার মুক্তি পাবে দুজনের নির্মিত
এবং অভিনীত ছবি। এ
নিয়ে ইতিমধ্যে সেরা হওয়ার ঘোষণা দিয়েছেন
দুজনই। যদিও গতবার অনন্ত ছবিটি নিজেই
নির্মাণ
করেছিলেন।
গত
বছর
মুক্তি পাওয়া ছবি দুটি ছিল
বদিউল
আলম
খোকন
পরিচালিত
শাকিব
খান
অভিনীত
‘মাই
নেম
ইজ
খান’
এবং এম

জলিল
অনন্ত
পরিচালিত
এবং অভিনীত
‘নিঃস্বার্থ ভালোবাসা’।
গত বছর দুজনের ছবিই সমানতালে ব্যবসা করেছিল।
তবে অনন্ত তার ছবিটি দিয়ে মধ্যবিত্তসহ
সবশ্রেণীর প্রেক্ষাগৃহবিমুখ দর্শককে আবার
প্রেক্ষাগৃহে ফিরিয়ে আনার কৃতিত্ব
দেখিয়ে প্রশংসা কুড়িয়েছিলেন।
এদিকে, এবারের ঈদে মুক্তি পাচ্ছে শাকিব খান
প্রযোজিত প্রথম ছবি ‘হিরো দ্য সুপারস্টার’
এবং অনন্ত প্রযোজিত, পরিচালিত ‘মোস্ট ওয়েলকাম
টু’। দুটি ছবির নায়কও তারা দুজন। নিজেদের
নির্মিত ছবি দুটি নিয়ে এবার
একে অপরকে টেক্কা দিতে চান তারা।
ইতিমধ্যে এমন ঘোষণাও দিয়েছেন দুজন।
অনন্ত মিডিয়াকে বলেন, এবারের ঈদে প্রমাণ
হবে কে সেরা। কারণ আমি আন্তর্জাতিক মানসমৃদ্ধ
ছবি নির্মাণ করি। এবার ঈদে আমার ‘মোষ্ট
ওয়েলকাম টু’ ঢালিউডের সর্বকালের ব্যবসায়িক
রেকর্ড অতিক্রম করবে বলে আমার বিশ্বাস।
অপরদিকে শাকিব খান বলেন, আমার
ছবি খেটে খাওয়া সাধারণ মানুষ দেখে। এতেই
আমার সাফল্য। কারণ হাড়ভাঙা পরিশ্রম শেষে এসব
মানুষ যখন আমার ছবি দেখতে ছুটে আসে তখন আমার
প্রতি তাদের ভালোবাসা দেখে মুগ্ধ হই, আমার
পরিশ্রম সার্থক হয়। তাছাড়া আমার ছবিতে বুক
চিরে হৃদপিণ্ড বের করে আনার মতো অবাস্তব ও
হাস্যকর বিষয় নেই। আমার দর্শক ভুল উচ্চারণ
দেখে হাসার জন্য সিনেমা হলে যায় না।
শাকিব বলেন, আমার প্রযোজিত
ছবিটিতে ক্যামেরাসহ অত্যাধুনিক প্রযুক্তির
ব্যবহার হয়েছে। তাই নির্মাণ, গান, গল্প,
লোকেশনের দিক দিয়ে আমার ছবি হবে এবারের
ঈদের সেরা ছবি।
দুই শীর্ষ নায়কের
চ্যালেঞ্জে নড়েচড়ে বসেছে চলচ্চিত্রপাড়া।
তারা অপেক্ষা করছেন কে জিতবে তা দেখার জন্য।
কেউ কেউ অন্ততের পক্ষে, কেউবা শাকিবের
পক্ষে বাজিও ধরছেন।


Posted via BN24Hour

No comments: