Headlines



gazitv2

w41j

gazitv

Monday, July 21, 2014

আবার মিলি চঞ্চল

আমাদের দেশে এমন কিছু চলচ্চিত্র আছে যা ব্যাপক
দর্শকপ্রিয়তার কারণে কালজয়ী চলচ্চিত্র হিসেবে যুগের পর
যুগ দর্শকের মনের মধ্যে গেঁথে থাকে। ঠিক তেমনই
একটি চলচ্চিত্র গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত
মনপুরা চলচ্চিত্রটি। যদিও ছবিটি এখনো এক যুগ অতিক্রম
করেনি কিন্তু এটি সম্পর্কে ছোট থেকে বড় বয়সী সবাই
অবগত। অবগত এই চলচ্চিত্রটির জুটি চঞ্চল চৌধুরী ও
ফারহানা মিলি প্রসঙ্গেও। দর্শকপ্রিয় এই জুটিকে এরপর
আর কোনো চলচ্চিত্রে না দেখা গেলেও
মাঝে একটি নাটকে অভিনয় করেছিলেন। আবার তারা দু’জন
একসাথে একটি নাটকে অভিনয় করেছেন সাঈফ আহমেদের
পরিচালনায়।
পরিচালক জানান, আসছে ঈদে একটি স্যাটেলাইট
চ্যানেলে নাটকটি প্রচার হবে, তবে নাটকের নাম
এখনো তিনি চূড়ান্ত করতে পারেননি। গত সোমবার রাজধানীর
উত্তরার বিভিন্ন শুটিং লোকেশনে নাটকটির শুটিং সম্পন্ন
হয়েছে। কেমন লাগল নাটকটিতে অভিনয় করতে?
জবাবে ফারহানা মিলি বলেন, ‘ব্যক্তি জীবনে আমি খুব
সাদাসিধেভাবে চলতে পছন্দ করি। খুব বেশি চাহিদা নেই
আমার। নাটকের গল্পেও আমার চরিত্রটি ঠিক সে রকমই।
তাই কাজটি করতে আমার ভীষণ ভালো লেগেছে।
মনপুরার সেই দিনগুলো বারবার মনে পড়ছিল।’ চঞ্চল
চৌধুরী বলেন, ‘ফারহানা মিলি অভিনয়ে নিজেকে এতটাই
গুছিয়ে এনেছেন যা ভাবাই যায় না। নাটকটিতে তিনি অসাধারণ
অভিনয় করেছেন। আমার চরিত্রটি নিয়ে আমি বেশ তৃপ্ত।
আশা করি নাটকটি দর্শকের ভালো লাগবে।’ এ দিকে চঞ্চল
চৌধুরী অতি সম্প্রতি শেষ করেছেন তৌহিদ মিতুল পরিচালিত
মনে রেখো মিথ্যে নাটকের কাজ। এটি আসছে ঈদে চ্যানেল
আইতে প্রচার হবে। তবে চঞ্চলের প্রবল ইচ্ছে এখন নতুন
একটি চলচ্চিত্রে কাজ করা। কিন্তু
ব্যাটেবলে হয়ে উঠছে না বিধায় নতুন চলচ্চিত্রে তার
দেখা মিলছে না। এ ছাড়া ফারহানা মিলি এবারের ঈদ
উপলক্ষে আরো বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন।
এর মেেধ্য ঈদের আগে ২৬ জুলাই এনটিভিতে প্রচার
হবে মিলি অভিনীত পলাশ শাহনিয়াজের নাটক ‘পলাশ
রাঙা ভোর’। ঈদে প্রচারিত হবে এমন আরো কয়েকটি নাটক
হচ্ছে অরণ্য আনোয়ার পরিচালিত ‘জুয়াড়ি’, সাঈদ রিঙ্কুর
‘মামলেট এবং আমি+তুমি=আমি’, চয়নিকা চৌধুরীর
একটি নাটক। এ ছাড়া দেশ টিভির জন্য নির্মিত
হয়েছে মিলি অভিনীত নাটক ‘কেউ কথা রাখে না’। তরুণ
পরিচালক রাজিব সালেহীন পরিচালিত এ নাটকে তার
সাথে অভিনয় করেছেন শংকর সাওজাল। আলভী আহমেদ
পরিচালিত দু’টি নাটকে অভিনয় করেছেন।
এগুলো হচ্ছে ‘নেশা লাগা স্বপ্ন’ ও ‘শুধু এ
কারণে পালাতে চাই’।

posted from Bloggeroid

No comments: